2020年3月9日月曜日

সরকার শ্বরের প্রতি বিনা মান না নিয়েই যে বাংলাদেশী সরকার চীনের সাথে একজোট ক্যবদ্ধ হয়ে নির্যাতন, অঙ্গ প্রত্যাহার ও মুসলিম উইঘুরকে হত্যা করার জন্য সরকারকে উৎখাত করে দিন!

প্রতিবেশী দেশ মিয়ানমারে, মিয়ানমার সরকার, যারা অন্ধকার চীনা কমিউনিস্ট পার্টির সামাজিক সাম্রাজ্যবাদের সাথে বেঁধেছে যা Godশ্বরের প্রতি বিশ্বাস করে না এবং নির্যাতন করে, অঙ্গগুলি সরিয়ে দেয় এবং মুসলিম উইঘুরদের হত্যা করে, সেনাবাহিনীকে কুড়াল এবং বাঁশের বর্শার সাহায্যে বন্দুক বীরের জন্য ব্যবহার করে তারা কয়েকজন মুসলিম ও রোহিঙ্গা মানুষকে ক্র্যাক করে হত্যা করছে।

রোহিঙ্গা মুসলমানরা সাহায্যের জন্য একই ইসলামী বাংলাদেশে পালাতে বাধ্য হয়, তবে বাংলাদেশ সরকার, যা একটি ইসলামী দেশ বলে মনে করা হচ্ছে, একটি অন্ধকার চীনা কমিউনিস্ট পার্টির সাম্রাজ্যবাদ একমুখী নীতি দ্বারা অর্থায়িত হওয়া সত্ত্বেও তিনি চীনা সম্প্রদায়ের সাথে জোট বেঁধে এবং রোহিঙ্গা মুসলমানদের মিয়ানমারে ফেরত পাঠাচ্ছেন যেখানে মৃত্যুর অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশের মুসলিম জনগণের কাছে আবেদন। রোহিঙ্গা জনগণের সাথে একাত্ম হয়ে তাদের উত্থাপন করুন।

এবং বাংলাদেশ সরকারকে পরাভূত করুন, যা চীনা রোহিঙ্গা বিদ্রোহীদের চীনা কমিউনিস্ট পার্টি মায়ানমার সরকারের সাহায্যে tortureশ্বরের প্রতি বিশ্বাস না করেই নির্যাতন, অঙ্গ অপসারণ এবং মুসলিম উইঘুরদের হত্যা করতে সহায়তা করে!

ইসলামী ওয়ার্ল্ড লিবারেশন রেভোলিউশন ফ্রন্ট: চিহারু সানো ডা
যোগাযোগ: alaia911311@yahoo.co.jp

神を信ぜずイスラム教徒ウイグル人を拷問・臓器摘出・殺戮する中共と結んだバングラデッシュ政府を打倒しよう!

https://blog.goo.ne.jp/allahakbar911311/e/d65c002d6c79f87cb4a01d9dbfb89038

0 コメント: